Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে করোনা পজিটিভ শনাক্ত নতুন পাঁচজনের একজন ৬ তারিখে মারা গেছেন

জেলায় মোট আক্রান্ত ৮২, মৃত্যু ৫

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ১:৪৬ পিএম

পটুয়াখালীতে নতুন করে ৫ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। এদিকে পজিটিভ শনাক্তদের মধ্যে কলাপাড়া পৌর এলাকার পারভেজ(৩০), গত ৬ মে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে মারা গিয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮২ এবং মৃত্যুর সংখ্যা ৫ এ পৌঁছল।

পটুয়াখালী সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, গতরাতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী নতুন ৫ জন করোনা পজেটিভ শনাক্ত ব্যক্তিদের নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮২ তেল দাঁড়ালো। নতুন শনাক্ত পাঁচজনের মধ্যে কলাপাড়ার তিনজন, বাউফলের একজন, এবং জেলা শহরের একজন রয়েছেন।
কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার চিনময় হালদার জানান, গতরাতে প্রাপ্ত করোনা পজিটিভ শনাক্ত রিপোর্টের কলাপাড়ার তিনজনের মধ্যে পারভেজ গত কয়েকদিন আগে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে অন্য শারীরিক অসুবিধা নিয়ে ভর্তি হয় ।সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৬ মে মারা গেলে তার নমুনা সংগ্রহ করা হয়। এছাড়াও কলাপাড়ার অন্য দুইজন পজেটিভ সনাক্ত ব্যক্তিরা হচ্ছেন কলাপাড়া পৌর শহরের রহমতপুর এলাকার ৭২বছর বয়স্ক একজন অবসরপ্রাপ্ত শিক্ষক ও ৬০ বছর বয়স্ক তার স্ত্রী।
অন্য দুইজন আক্রান্তের মধ্যে একজন বাউফলের কালাইয়া এলাকার ৭০ বছর বয়স্ক মহিলা এবং পটুয়াখালী শহরের ছোট চৌরাস্তা এলাকার ২৫ ঊর্ধ্ব এক যুবক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ