Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনার ল্যাবে ২১ জনের করোনা শনাক্ত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ৮:৫৮ পিএম

খুলনা মেডিকেল কলেজের (খুমেক) আরটি-পিসিআর ল্যাবে আরও ২১ করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যার মধ্যে খুলনা জেলার ১৭ জন রয়েছেন। এছাড়া বাগেরহাট ও সাতক্ষীরা জেলার দুইজন করে রয়েছেন। আজ সোমবার রাতে তাদের নমুনা পরীক্ষার পর এ তথ্য পাওয়া গেছে।
খুলনা মেডিকেল কলেজের (খুমেক) উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, সোমবার খুমেকের পিসিআর মেশিনে মোট ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে খুলনা জেলার নমুনা ছিলো ১৩৭টি। এদের মধ্যে মোট ২১ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যার ১৭ জনই খুলনার। বাকি দুইজন বাগেরহাট ও সাতক্ষীরা জেলার।
তিনি আরও জানান, খুলনায় নতুন শনাক্ত হওয়া ১৭ জনের মধ্যে রয়েছেন- সোনাডাঙ্গা থানাধীন ছোট বয়রা পূজাখোলার ৭০ বছরের বৃদ্ধ, হাজী মহসিন রোডের ১৫ বছরের তরুণী, খুলনা জেনারেল হাসপাতালের ২২ বছরের যুবক, রূপসা বেলায়েত সড়কের ৯ বছরের ছেলে ও ৫৫ বছরের নারী, সাউথ সেন্ট্রাল রোডের ৫৪ বছরের নারী, খুলনা জেলা কারাগারের ৩৭ বছরের যুবক, হাজী মহসিন রোডের ৪৮ বছরের নারী, মিয়াপাড়া মেইন রোডের ৬০ বছরের বৃদ্ধা, হাজী মহসিন রোডের ১৭ বছরের তরুণ, খুলনা জেলা কারাগারের ২৮ বছরের যুবক, নিরাল আবাসিক এলাকার ৪০ বছরের ব্যক্তি, দারোগাপাড়ার ৬০ বছরের বৃদ্ধা, পূর্ব বানিয়াখামারের ৩৭ বছরের যুবক, খালিশপুর ক্রিসেন্ট কলোনীর ৪০ বছরের নারী, ফুলতলা উপজেলার দামোদরে ৩৮ বছরের ব্যক্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ