Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মাটিরাঙ্গায় দুদক কমিশনার আমিনুল ইসলাম বাংলাদেশকে গুটিকয়েক দুর্নীতিগ্রস্ত ব্যক্তির কাছে ছেড়ে দিতে পারি না

প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা : সরকারী বেতন নিলে জনগণকে সেবা দিতে হবে এমন মন্তব্য করে দুদকের কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম বলেছেন, এর ব্যত্যয় ঘটলে সরকারী কর্মকর্তাদের চাকরি ছেড়ে দেয়ার পরামর্শ দেন তিনি। ঘুষ নিলেই দুর্নীতি হয় না উল্লেখ করে তিনি বলেন, যথাযথভাবে অফিস না করলেও দুর্নীতি হয়। একটি সোনার বাংলা বিনির্মাণে শপথ নেয়ার সময় এসেছে উল্লেখ করে তিনি বলেন, বিশ্বের মানচিত্রে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে বাংলাদেশ দিয়ে গেছেন সে বাংলাদেশকে আমরা গুটিকয়েক দুর্নীতিগ্রস্ত ব্যক্তির কাছে ছেড়ে দিতে পারি না।
গতকাল সোমবার দুপুরের দিকে সরকারী সেবা সুবিধাদি প্রাপ্তির ক্ষেত্রে উদ্বুদ্ধ সমস্যাদি শ্রবণ, স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক প্রশাসনিক ব্যবস্থা গড়ে তোলার লক্ষ্যে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের উদ্যোগে জলপাহাড় অডিটোরিয়ামে গণ-শুনানি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এর আগে পদস্থ সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক-সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণে এক বর্ণাঢ্য শোভাযাত্রা মাটিরাঙ্গা উপজেলা পরিষদ মাঠ থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে জলপাহাড়ে গিয়ে শেষ হয়। মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের সভাপতিত্বে গণশুনানি অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দুদকের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক মো: আব্দুল আজিজ ভুঁইয়া। খাগড়াছড়ি জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এটিএম কাউছার হোসেন, খাগড়াছড়ির ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো: সালাহ উদ্দিন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, সিভিল সার্জন ডা: নিশিথ নন্দী মজুমদার ও দুদকের রাঙ্গামাটি সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মো: সফিকুর রহমান ভুঁইয়া প্রমুখ গণশুনানি অনুষ্ঠানে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ