Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মাটিরাঙ্গার শীতার্তরা পেলেন উষ্ণতার ছোঁয়া

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা :দেশের হাজারো মানুষ যখন ভিড় জমিয়েছে সমুদ্র তীর, ডান্স ক্লাব, টিএসসি, শাহাবাগ বা কোন দামি রেস্টুরেন্টে অপ্রয়োজনে হাজার হাজার টাকা খরচ করে থার্টিফাস্ট নাইট উদযাপনের নামে বেলাল্লাপনায় মেতে উঠেছে ঠিক তখন মধ্যরাতে মাটিরাঙ্গার শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি এম মশিউর রহমান। তার আন্তরিকতার ফলে বছরের শেষ দিনের মধ্যরাতে উষ্ণতার ছোঁয়া পেয়েছেন মাটিরাঙ্গার স্বজনহীন পঙ্গু মালেক, নব্বইয়ের কোটা পেরুনো অন্ধ রমুজা খাতুন আর দেলোয়ার হোসেনসহ শীতার্ত মানুষেরা।
পুরোনো বছরকে বিদায় আর নতুন বছরকে স্বাগত জানাতে মাঝ পৌষের কনকনে শীতের মধ্যরাতে তিনি মাটিরাঙ্গার বিভিন্ন হাটবাজার ও বাড়ি বাড়ি গিয়ে অসহায় ও হতদরিদ্র শীতার্ত মানুষের গায়ে জাড়িয়ে দিয়েছেন উষ্ণ কাপড়। উষ্ণ কাপড় পেয়ে আল্লাহর দরবারে দু‘হাত তুলে তার জন্য দোয়া করেছেন অনেকেই।
বিগত বছরের শেষ রাতে শনিবার রাত ১০টার দিকে গুইমারা বাজার ও এর আশেপাশের হতদরিদ্রদের মাঝে শীতের কম্বল বিতরণ করেন বি এম মশিউর রহমান। এ সময় তিনি রাস্তার ধারে ফুটপাতে পড়ে থাকা শীতার্ত মানুষের গায়ে শীতের মোটা কাপড় জড়িয়ে দিয়ে তাদের শীত নিবারণের চেষ্ঠা করেন। এ সময় তার সাথে ছিলেন গুইমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেমং মারমা ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: জাহাঙ্গীর আলমসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ