Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ৪:৪০ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে আরো ৪জনের মৃত্যু হয়েছে। রোববার রাতে ও সোমবার সকালে এসব লোকের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয় বলে নিশ্চিত করেন স্থানীয় জনপ্রতিনিধি গন।মৃতদের উপজেলা দাফন কমিটি স্বাস্থ্যবিধি মেনে দাফন করেছে।

উপজেলার ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা জানান, চাঁদপুর গ্রামের কাজী বাড়ীর মো.শাহজাহান (৬৫ )জ্বর, সর্দি,কাশি নিয়ে রোববার চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি হয়। রাত সাড়ে ১২টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

১১নং পশ্চিম হাটিলা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটু জানান, কাঁঠালি গ্রামের সোলায়মান পাটওয়ারীর (৬৫) রাতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়। সোমবার সকালে স্বাস্থ্যবিধি মেনে তার মৃতদেহ দাফন করা হয়েছে।

১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু জানান, ডাটরা শিবপুর সর্দার বাড়ির মাওলানা এনায়েত উল্লাহ (৬০) মাস্টার এর জ্বর ও কাশি ছিল। সোমবার সকালে তার মৃতদেহ দাফন করা হয়েছে।

হাজীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. আজাদ হোসেন মজুমদার জানান, সকাল ৭টায় পৌরসভার এনায়েতপুর গ্রামের বেপারী বাড়ীতে ‍মৃত চান মিয়া খানের ছেলে ইসমাইল (৫৫) সকাল ৭টায় নিজ বাড়ীতে জ্বর, সর্দি ও শ্বাস কষ্ট নিয়ে মৃত্যুবরণ করেন। বাদ জোহর স্বাস্থ্যবিধি তাকে দাফন করা হয়েছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা সোয়েব আহম্মদ চিশতি বলেন, হাজীগঞ্জে ৩জনের মৃত্যুর খবর পেয়েছি। আরেকজনের চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে মৃত্যু হয়। তার নমুনা সেখানে সংগ্রহ করা হবে। আমরা হাজীগঞ্জে ৩জনের নমুনা সংগ্রহ করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ