Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নলছিটিতে করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ৩:২১ পিএম

ঝালকাঠিতে করোনা উপসর্গ নিয়ে ঝালকাঠির নলছিটিতে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে তিমিকাঠি গ্রামে একজন এবং কুমারখালী গ্রামের অপরজনের মৃত্যু হয়।
দপদপিয়া ইউপি চেয়ারম্যান ছোহরাব হোসেন বাবুল মৃধা জানান, কুমারখালী গ্রামের লাবলু সিকদার (৪৫) নামে এক ব্যক্তি ঈদের পর থেকে জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত ছিলেন। বাড়িতে বসেই তিনি চিকিৎসা নিয়েছেন। সোমবার সকালে তাঁর অবস্থা গুরুতর হলে বরিশাল নেওয়ার পথে মৃত্যু হয়। অপর দিকে তিমিরকাঠি গ্রামের ব্যবসায়ী আবদুর রশীদ হাওলাদার (৬৫) নামে এক বৃদ্ধের দোকানের মধ্যেই মৃত্যু হয়। তিনিও চারদিন ধরে জ্বর ও বুকে ব্যাথায় আক্রান্ত ছিলেন। রাতে দোকানের মধ্যে ঘুমানোর পরে সকালে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। তাদের দুইজনেরই নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন শাবাব ফাউন্ডেশন তাদের দাফন কার্য সম্পন্ন করে।
অন্যদিকে ঝালখাঠিতে করোনা আক্রান্ত দুই পুলিশ সদস্যর মধ্যে একজনকে গুরুতর অবস্থায় ঝালকাঠি সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। অপরজনকে পুলিশ লাইনসে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ