Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে করোনার উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৬:১১ পিএম

পটুয়াখালী জেলায় করোনা উপসর্গ নিয়ে গতকাল রাতে একজন এবং আজ সকালে একজন মারা গিয়েছেন‌।পটুয়াখালী হাসপাতাল মো:হালিম হাওলাদার(৪৮) ভর্তি হওয়ার পরে রাত দশটার দিকে মারা যান,এছাড়া বাউফলে আজ সকালে বাউফল হাসপাতালের অবসরপ্রাপ্ত স্টোরকিপার আব্দুস সাত্তার (৬৫) বাউফল হাসপাতালে ভর্তির পর মারা যান।
পটুয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মোঃ কামরুজ্জামান জানান, গত রাতে আনুমানিক ন'টার পরে পটুয়াখালী জেনারেল হাসপাতালে করোনা সন্দেহ ওয়ার্ডে ভর্তি হওয়ার পরে হালীম হাওলাদার মারা যায় ।ঈদের আগ থেকেই তিনি অসুস্থ ছিলেন। গত ৩১মে পটুয়াখালী জেনারেল হাসপাতালে তিনি নমুনা দেন, এসময় তাকে চিকিৎসা প্রদান করা হয়, আজ পর্যন্ত তার রিপোর্ট এসে পৌঁছেনি।গতকাল রাতে তিনি শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন ,হাসপাতালে ভর্তির পর রাত দশটার দিকে হেলাল হাওলাদার মারা যান।

বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রশান্ত কুমার জানান, বাউফল হাসপাতালের অবসরপ্রাপ্ত স্টোরকিপার আব্দুস সত্তার (৬৫)গতকাল বিকেলে শ্বাসকষ্টসহ নানা উপসর্গ নিয়ে হাসপাতলে আসলে তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়, কিন্তু তিনি যাননি। আজ সকাল ৭ টার দিকে গুরুতর অবস্থায় তাকে পুনরায় হাসপাতালে নিয়ে আসলে ভর্তি করা হয়।ভর্তির কিছুক্ষণ পরেই আব্দুস সাত্তার মারা যান।নমুনা সংগ্রহ করা হয়েছে ,প্রটোকল অনুযায়ী দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ