Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোনারগাঁওয়ে আরও ১১ জনের দেহে করোনা শনাক্ত, মৃত্যু ১

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৫:৩৭ পিএম

সোনারগাঁওয়ে ৫১ জনের নমুনা পরীক্ষা করে রোববার (৭ জুন) ১১ জনের দেহে করোনা সংক্রমণ পাওয়া গেছে। তাদের মধ্যে ৪ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, ৭ জন মহিলা। এ নিয়ে সোনারগাঁওয়ে মোট ২৯১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ১০০ জন, মৃত্যুবরণ করেছেন ১৪ জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ১৯১ জন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা রোববার (৭ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেন।

এরমধ্যে সোনারগাঁওয়ের কাঁচপুর ইউনিয়নের সোনাপুর গ্রামে ১ জন পুরুষ, কাঁচপুর খাঁনবাড়ি ১ জন মহিলা, নোয়াগাঁও ইউনিয়নের চৌড়াপাড়া গ্রামে ১ জন পুরুষ, সোনারগাঁও পৌর এলাকার বানিনাথপুর গ্রামে ১ জন পুরুষ, সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ জন পুরুষ, দত্তপাড়া গ্রামে ১ জন মহিলা, কৃষ্ণপুরা গ্রামে ১ জন মহিলা, মোগরাপাড়া ইউনিয়নের বাড়িচিনিস গ্রামে ১ জন পুরুষ, হাবিবপুর গ্রামে ১ জন মহিলা, পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামে ১ জন মহিলা ও আষাড়িয়ারচর গ্রামে ১ জন মহিলা করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়াও করোনায় আক্রান্ত হয়ে পিরোজপুর ইউনিয়নের নাগেরগাঁও গ্রামের ৪০ বছর বয়সী পুরুষ সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার স্যাম্পল দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে তার রিপোর্ট পজেটিভ আসে।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, রোববার (৭ জুন) ৫১ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক পুরুষ ৪ জন ও ৭ জন মহিলা। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ২৯১ জন। এ নিয়ে সোনারগাঁওয়ে মোট করোনায় আক্রান্ত সংখ্যা ২৯১ জন, সুস্থ হয়েছেন ১০০ জন। উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করছেন ১৪ জন।

তিনি আরও জানান, এ পর্যন্ত সোনারগাঁও থেকে ১১৯৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষা শেষে ২৯১ জনের করোনা রোগী শনাক্ত হয়। এদের মধ্যে ১৪ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ১০০ জন সুস্থ হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ