Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে পল্লী চিকিৎসকসহ করোনা উপসর্গে ২জনের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ২:৩৬ পিএম

করোনা উপসর্গ নিয়ে গত ১২ঘন্টায় চাঁদপুর ও হাজীগঞ্জে দুজনের মৃত্যু হয়েছে। মৃতদের নমুনা সংগ্রহ করে বিশেষ ব্যবস্থায় দাফন ও সৎকার করা হবে। রোববার সকালে চাঁদপুর সদরে এক পল্লী চিকিৎসক এবং হাজীগঞ্জ উপজেলার বলাখালের এক ব্যবসায়ী মৃত্যু হয়েছে।

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নে রোববার সকাল ৭টায় করোনা উপসর্গ নিয়ে এক পল্লী চিকিৎসক মৃত্যু হয়েছে। ডা সোবাহান খান (৭০) লক্ষীপুর গ্রামের খান বাড়ির বাসিন্দা। জেলা স্বাস্থ্য বিভাগ তার স্যাম্পল কালেকশান করেছে। বিশেষ ব্যবস্থায় সুবহান খানকে দাফন করা হবে।

জ্বর নিয়ে মারা গেলেন চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার বলাখাল বকুল তলা মাঝি বাড়ীর মৃত মনমোহন দাসের ছেলে কার্তিক দাস(৫৫)।

শনিবার দিবাগত রাত ২ টার দিকে তিনি মারা যান। তার মৃতদেহ বাড়ীতে আছে। জ্বর নিয়ে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন হাজীগঞ্জ থানা তদন্ত অফিসার আবদুর রশিদ। রোববার বেলা ১১টায় নিজ এলাকায় স্বাস্থ্যবিধি মেনে তার দাহ সম্পন্ন হয়েছে।

এদিকে গত সপ্তাহে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আইসোলেশন ইউনিটে মারা যাওয়া আব্দুর রাজ্জাকের করোনা পজিটিভ এসেছে। তিনি সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের কল্যান্দী গ্রামের বাসিন্দা ছিলেন।তার পরিবার ব্যক্তিগতভাবে এখবর জেনেছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ