Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

২৪ ঘণ্টায় কুমিল্লায় করোনা-উপসর্গে ৫ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ১২:৪৬ পিএম

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে কুমিল্লায় বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত মৃত্যু ও শনাক্তের সংখ্যা। এদিকে কিট সমস্যায় বন্ধ রয়েছে পরীক্ষা। হাজার হাজার প্রতিদিন ভিড় করছে বিভিন্ন হাসপাতালে।
জানা গেছে, কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় পাঁচজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন তিনজন এবং করোনার লক্ষণ-উপসর্গ নিয়ে মারা গেছেন দুজন। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা, সাজেদা খাতুন ৭ জুন সকালে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সেন্টারের আইসিইউতে থাকা করোনা পজিটিভ কুমিল্লার দেবীদ্বারের সাইফুর রহমান (৩০), কুমিল্লার বরুড়ার আবু সায়েম (৪০), কুমিল্লার মুরাদনগরের গুঞ্জরের তাহের (৬৫) মারা গেছেন। এ ছাড়া করোনার লক্ষণ-উপসর্গ নিয়ে কুমিল্লা সিটি করপোরেশনের গোবিন্দপুরের ফিরোজা বেগম (৪৮), কুমিল্লার সদর দক্ষিণের প্রতকপুরের ইসহাক মিয়া (৪১) মারা গেছেন।

ডা, সাজেদা খাতুন আরো জানান, করোনায় আক্রান্ত হয়ে আরো ২৯ জন করোনা ওয়ার্ডে, তিনজন আইসিইউতে এবং ২৭ জন করোনার লক্ষণ নিয়ে আইসোলেশন ওয়ার্ডে চিকিসাধীন।

উল্লেখ্য, এর আগে ৬ জুন শেষ ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনজন মারা যান। এ দিন ঢাকা ও কুমিল্লা মিলিয়ে কুমিল্লার ৭ বাসিন্দা করোনা আক্রান্ত হয়ে এবং করোনার লক্ষণ নিয়ে আটজনসহ মোট ১৫ জন মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ