Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনার ল্যাবে ৮ জনের করোনা শনাক্ত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৮:৩৮ পিএম

গত ২৪ ঘণ্টায় খুলনা জেলা ও মহানগরীতে করোনাভাইরাসে আক্রান্ত কেউ শনাক্ত হয়নি। তবে খুলনা মেডিকেল কলেজের (খুমেক) আরটি-পিসিআর ল্যাবে বিভাগের আরও ৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যার মধ্যে যশোর জেলার ৬ জন, বাগেরহাট ও ঝিনাইদহ জেলার একজন করে রয়েছেন। আজ শুক্রবার রাতে তাদের নমুনা পরীক্ষার পর এ তথ্য পাওয়া গেছে।
খুলনা মেডিকেল কলেজের (খুমেক) উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, শুক্রবার খুলনা মেডিকেল কলেজের পিসিআর মেশিনে মোট ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে খুলনা জেলার নমুনা ছিলো ২৩টি। এদের মধ্যে মোট ৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যার মধ্যে ৬ জনই যশোর জেলার, বাকি দু’জন বাগেরহাট ও ঝিনাইদহ জেলার। খুলনা জেলার ২৩টি নমুনা থাকলেও তাদের সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে।
খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ জানিয়েছেন, খুলনা জেলায় এখন পর্যন্ত মোট ১৫৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যার মধ্যে ৪ জন মারা গেছেন। আর এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ