Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে নতুন করে ২০ জনের দেহে করোনা সনাক্ত

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৯:৪২ এএম

গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জে নতুন করে আরও ২০ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে এ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৪২ জনে ।
আক্রান্ত ২ শ’ ৪২ জনের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২০ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১২১ জন । মারা গেছেন ১ জন।
আজ শুক্রবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।
তিনি আরো জানান, নতুন করে গত ২৪ ঘন্টায় গোপালগঞ্জ সদরে ৭ জন, মুকসুদপুরে ২ জন, টুঙ্গিপাড়ায় ৩ জন, ও কাশিয়ানী উপজেলায় ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন । সুস্থ হয়েছেন ১৮ জন।
সিভিল সার্জন জানান, আক্রান্তদের বসতবাড়ি সহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।
তিনি জানান, আক্রান্তদের মধ্যে মুকসুদপুর থানার ১৮ পুলিশ সদস্য ও এক চিকিৎকসহ ৫৮ জন, কাশিয়ানীতে ৬৪ জন, গোপালগঞ্জ সদরে ৪ চিকিৎসকসহ ৩৬ জন, টুঙ্গিপাড়ায় ৩৮ জন ও কোটালীপাড়া উপজেলায় এক চিকিৎসক ও ২ নার্সসহ ৪৬ জন রয়েছেন । # মোঃ অহেদুল হক ,০৫.০৬.২০২০

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ