Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে ৯ পুলিশসহ আক্রান্ত আরও ৭২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ৭:২২ পিএম

নোয়াখালীতে চিকিৎসক, পুলিশ, নার্স, স্বাস্থ্যকর্মী, পত্রিকার হকার ও শিশুসহ আরও ৭২জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৪১জন।

বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন অফিস।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, নতুন শনাক্তদের মধ্যে সদরে ২৮, সেনবাগে ২০, বেগমগঞ্জে ১৪ ও চাটখিল উপজেলায় ১০জন রোগী রয়েছেন। জেলায় মোট আক্রান্ত ৮৪১জন। তার মধ্যে সুস্থ্য হয়েছেন ৮৭জন। আইসোলেশনে রয়েছেন ৭৩২জন রোগী।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. নিলিমা ইয়াছমিন জানান, নতুন আক্রান্ত ২৮জনের মধ্যে নোয়াখালী জেনারেল হাসপাতালের ২ চিকিৎসক, ৩ নার্স ও দুই বছরের এক শিশুসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস জানান, গত ২৪ঘন্টায় উপজেলায় ১৪জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৯জন পুলিশ সদস্য রয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, থানার ৯জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে তিনজন উপ-পরিদর্শক ও ছয়জন কনস্টেবল রয়েছেন। তাদের কোভিড হাসপাতালে আইসোলেশনে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ