Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হিমঘরে ৪৩ দিন: করোনা সন্দেহে লাশ নিল না পরিবার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১০:৫১ এএম

করোনাভা্ইরাস স্বজনদের মধ্যে সম্পর্ক ছিন্ন করার কারণ হয়ে দাঁড়িয়েছে। এই ভাইরাসের কারণে প্রিয় মানুষকেও ছেড়ে চলে যাচ্ছে মানুষ। মৃত্যুর পর লাশও নিতে আসছে পরিবারের সদস্যরা।

ময়মনসিংহ নগরীর এস কে (সূর্য্য কান্ত) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরাফাত হোসেন (১৭) নামের এক কিশোর। কিন্তু করোনা সন্দেহের কারণে লাশ নেয়নি পরিবার। যদিও মৃত্যুর পর নমুনা পরীক্ষায় আরাফাতের শরীরে কোভিড-১৯ ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। এরপরও ৪৩ দিন ধরে ময়মনসিংহ মেডিকেলের হাসপাতালের হিমঘরে পরে রয়েছে ওই কিশোরের লাশ।

কোতোয়ালী মডেল থানা পুলিশের এসআই আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আরাফাতের বাবার এক আবেদনের প্রেক্ষিতে লাশ দাফনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরীর ভাটিকাশর গোরস্থানে লাশ দাফনের সম্ভাবনা রয়েছে। তিনি জানান, ধর্মীয় নিয়মানুযায়ী লাশ দাফনের সব প্রস্তুতি নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ