Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরনদীতে মাই টিভির সাংবাদিক করোনায় আক্রান্ত

৮ বাড়ি লকডাউন

গৌরনদী (বরিশাল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৫:৫০ পিএম

বরিশালের গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মাই টিভির গৌরনদী প্রতিনিধি মোঃ গিয়াসউদ্দিন মিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। ওই সাংবাদিকের গ্রামের বাড়ি কটকস্থলে তার বাড়িসহ আশেপাশের ৮টি বাড়ি গতকাল বুধবার বিকালে লকউাউন করেছে উপজেলা প্রশাসন। এ ছাড়া সংবাদ সংগ্রহ করার সময় তার সংস্পর্শে আসা ব্যক্তি ও সহকর্মীদের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশ দিয়েছে প্রশাসন। গতকাল বুধবার বিকাল ৫টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়্যিদ মোঃ আমরুল্লাহ জানান, গত ২৭ মে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম সাংবাদিক গিয়াসউদ্দিন মিয়ার নমুনা সংগ্রহ করে ঢাকা আইইডিসিআরে পাঠানো হয়। ওই নমুনা পরীক্ষার রিপোর্টে তার (গিয়াসের) শরীরের পজেটিভ শনাক্ত হয়। গতকাল বুধবাব দুপুরে মোবাইল ফোনের ম্যাসেজের মাধ্যমে করোনায় শনাক্তের বিষয়টি ইউএনও ও তাকে অবহিত করা হয়। ওই সাংবাদিকের শরীরে করোনার কোন উপসর্গ নেই। সাংবাদিক গিয়াস বর্তমানে নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন। কটকস্থল গ্রামে তার বাড়িসহ আশেপাশের ৮টি বাড়ি গতকাল বিকালে লকউাউন করেছে উপজেলা প্রশাসন। এ ছাড়া সংবাদ সংগ্রহ করার সময় তার সংস্পর্শে আসা ব্যক্তি ও সহকর্মীদের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশ দিয়েছে ইউএনও ইসরাত জাহান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ