Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে চিকিৎসকসহ ৩ জন করোনা রোগে আক্রান্ত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ২:৫১ পিএম

সিলেটের ওসমানীনগরে নতুন করে চিকিৎসক ও ব্যাংকারসহ আরও ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানীনগর উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী।

নতুন আক্রান্তরা হচ্ছেন, উপজেলার গোয়ালাবাজারের পল্লী চিকিৎসক সাজিদ মিয়া (৫০) তিনি উপজেলার গোয়ালাবাজার হাজী নছিব উল্লাহ মসজিদ মার্কেটের তামান্না ফার্মেসির মালিক। তিনি কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার সংবরধমান গ্রামের মৃত আবুল কালামের ছেলে। আক্রান্ত সাজিদ দীর্ঘ দিন ধরে সপরিবারে গোয়ালাবাজারে বসবাস করছেন।

করোনা আক্রান্ত ব্যাংকার তানবির আলম (৩০) তাজপুর সোনালী ব্যাংকের ক্যাশ অফিসার। তিনি কিশোরগঞ্জের সদর উপজেলার চৌদ্দশত গ্রামের আফতাব উদ্দিনের ছেলে ও অন্যজন ওসমানীনগর উপজেলার উছমানপুর ইউপির সুলতানপুর গ্রামের চিঠাগাং ফেরত রফিক মিয়ার ছেলে মুহিবুর রহমান( ১৭)।

ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী বলেন, গত ২৭ মে জ্বর সর্দি থাকায় পল্লী চিকিৎসক, ব্যাংক কর্মকর্তা ও যুবকের নমুনা সংগ্রহ করা হয়। আজ সোমবার তাদের নমুনা পরীক্ষার ফলাফলে পজিটিভ এসেছে। আগামীকাল তাদের বাড়িতে গিয়ে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করবো। পরবর্তীতে তাদের পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ