Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে এক শিক্ষকের করোনা পজিটিভ

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ১০:০৭ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় এক প্রাথমিক শিক্ষকের করোনা পজিটিভ। সোমবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুশরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে মতলব উত্তরে আক্রান্ত্রের সংখ্যা ১১ জন। আর মৃত্যুবরণ করেছেন দুই জন।

জানা যায়, সম্প্রতি নিয়োগপ্রাপ্ত শিক্ষক আ. কুদ্দুস উপজেলার আমিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে যোগদান করেন। এর কিছু দিন পর থেকেই স্কুল বন্ধ হয়ে যায়। পরবর্তীতে তিনি এলাকাতেই অবস্থান করেন। গত ২৯ মে তার নমুনা সংগ্রহ করে টেস্টে পাঠায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। পরীক্ষায় তার রির্পোট পজিটিভ আসে। আক্রান্ত শিক্ষক উপজেলার বেগমপুর গ্রামের ইদ্রিস ভান্ডারীর ছেলে। তিনি বর্তমানে তার বাড়িতেই আছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুশরাত জাহান মিথেন জানান, ১১ জনের মধ্যে ৭ জন মতলব উত্তর উপজেলায় ও ৪ জন অন্যান্য জেলা থেকে আক্রান্ত হয়ে এসেছেন। আজকে ৯ জনের নমুনা পাঠানো হয়েছে। তাদের রিপোর্ট অপেক্ষমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ