Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জবি ক্যাম্পাসে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র আটক

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সন্দেহভাজন এক ছাত্রকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রশাসন।
গতকাল রোববার দুপুরে জবি ক্যাম্পাসে অবস্থানকালে ওই ছাত্রকে আটক করা হয়। আটক মোহাম্মাদ রাকিব হাসান টিপু নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র। বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গতকাল দুপুর ১২টার দিকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্র জবি ক্যাম্পাসে তার কয়েকজন বন্ধুর সঙ্গে দেখা করতে আসে। এসময় ওই ছাত্রের চলাফেরা ও পোশাকে সন্দেহ হলে বিশ্ববিদ্যালয়ের অবকাশ ভবনের দ্বিতীয় তলা থেকে আটক করে প্রক্টরিয়াল বডি। পরে তাকে কোতয়ালী থানায় সোপর্দ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
কোতয়ালী থানার ওসি আবুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রকে আটক করা হয়েছে।
জবি প্রক্টর ড. নূর মোহাম্মাদ বলেন, ক্যাম্পাসে বহিরাগতদের ব্যাপারে সতর্ক রয়েছে প্রশাসন। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রের চলাফেরা সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জবি ক্যাম্পাসে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ