Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৮:৩৬ পিএম

নীলফামারীর সৈয়দপুরে প্রাণঘাতী করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তাঁর নাম সাঈদ হোসেন (৩৫)। পেশায় তিনি ছিলেন একজন স্বর্ণ ব্যবসায়ী। গতকাল রবিবার বিকেলে শহরের নয়াটোলা এলাকার নিজ বাড়িতে মারা যান তিনি।

জানা গেছে, সৈয়দপুর শহরের নয়াটোলা এলাকার সিদ্দিক হোসেন ওরফে সিদ্দিক বানিয়ার ছেলে সাঈদ হোসেন। শহরের শেরে বাংলা সড়কের প্রামনিক জুয়েলার্স নামে তাঁর একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সাঈদ গত কয়েকদিন যাবৎ জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। গত ২৮ মে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের লোকজন তাঁর শরীর থেকে নমুনা সংগ্রহ করেন। পরবর্তীতে সংগৃহিত নমুনা নীলফামারী সিভিল সার্জনের দপ্তরের মাধ্যমে দিনাজপুর এম এ রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়। তাঁর নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়নি অদ্যাবধি। আর এর মধ্যে গতকাল রবিবার বিকেল তিনটার দিকে মারা যান সাঈদ হোসেন।
সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-১ মো. জিয়াউল হক জিয়া স্বর্ণ ব্যবসায়ী সাঈদের মৃত্যু বিষয়টি নিশ্চিত করেন।
সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার জানান, স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মোতাবেক উপজেলা দাফন কমিটির মাধ্যমে তাকে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ