Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে প্রথম করোনায় ১ বৃদ্ধার মৃত্যু

রানীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৮:২১ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ১ বৃদ্ধার মৃত্যুর ৭ দিন পর নমুনার রিপোর্ট পজেটিভ এসেছে।
জানাগেছে, মৃত ব্যক্তি উপজেলার পৌরশহরের ভান্ডারা ৩ নং ওয়ার্ডে বাসীন্দা মৃত: কালু মোহাম্মদ'র স্ত্রী আমেনা বেগম (৮০)। তিনি
ঢাকার শ্রীনগরে হার্টের চিকিৎসার জন্য ২ মাস ধরে তার মেয়ের বাড়িতে ছিলেন। গত ২৩ মে অসুস্থ্য অবস্থায় নিজ বাড়ি রাণীশংকৈলে আসেন। পর দিন (২৪ মে) সকাল ৭ টায় তিনি মারা যান। মৃত্যুর খবর পেয়ে রাণীশংকৈল হাসপাতাল কর্তৃপক্ষ সকাল ১০টায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।
পরে স্থানীয়রা তাকে স্বাভাবিক ভাবে পৌরশহরের পাঁচপীর কবরস্থানে দাফন করে। এদিকে মৃত্যুর ৭দিন পর (৩০ মে) শনিবার তার পজেটিভ রিপোর্ট আসে। মৃত আমেনা বেগম রাণীশংকৈল রেশম শিল্পে ( তুত অফিসে) চাকুরি করতেন এবং তার স্বামী উপজেলায় নাইট গার্ড হিসাবে কর্মরত ছিলেন। বিষয়টি নিশ্চিত করেন রাণীশংকৈল মেডিক্যাল অফিসার ডাঃ ফিরোজ আলম। করোনা ভাইরাসে মৃত্যুর ঘটনায় রাণীশংকৈল পৌরবাসী আতংক বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ