Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে বৃষ্টির পানি পড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১০

বালিয়াকান্দি(রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ৫:৫১ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের মাটিয়াবাড়ী গ্রামে শুক্রবার সকালে বৃষ্টির পানি গড়াকে কেন্দ্র করে ১০ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

উপজেলার জামালপুর ইউনিয়নের মাটিয়াবাড়ী গ্রামের হাজারী মন্ডলের ছেলে সুদেব মন্ডল জানান, বসত বাড়ীর টিনের ঘরের বৃষ্টির পানি গড়াকে কেন্দ্র করে আমাদের বসত বাড়ীতে বে-আইনী ভাবে প্রবেশ করে হামলা চালিয়ে

কুপিয়ে ও পিটিয়ে ১০ জনকে আহত করেছে প্রতিপক্ষ। আহতরা হলেন, সুনিল মন্ডল, গোপাল মন্ডল, সুশান্ত মন্ডল, কৃষ্ণ মন্ডল, নেপাল মন্ডল, বিকাশ মন্ডল, পারুল মন্ডলসহ ১০ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও কাঠের বাটাম দিয়ে পিটিয়ে আহত করেছে একই বাড়ীর সুভাষ মন্ডল, অমরেশ মন্ডল, অশোক মন্ডল, কুমারেশ মন্ডল, বিধান মন্ডল, বিশ্ব মন্ডল, হৃদয় মন্ডল, গোকুল মন্ডল, শলক মন্ডল, বিপ্লব মন্ডলসহ প্রতিপক্ষের লোকজনেরা। এ সময় আমরা চিৎকার করলে বাড়ীর আশপাশের লোকজন এগিয়ে এসে আমাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে এই ঘটনায় বালিয়াকান্দি থানায় ১০ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ