Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনার চাটমোহরে এক ব্যক্তির লাশ উদ্ধার

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ২:৩১ পিএম

পাবনার চাটমোহরে শংকর চন্দ্র দাস (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার উপজেলার বোঁথর গ্রামের বড়াল নদের পাড়ের একটি পরিত্যক্ত ভিটা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত ওই যুবক একই উপজেলার মূলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা গ্রামের মৃত দুলাল চন্দ্র দাসের ছেলে।

সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন জানান, শুক্রবার ভোরে এলাকাবাসী বড়াল নদের পাড়ের একটি পরিত্যক্ত ভিটায় মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে স্বজনরা এসে ওই যুবকের মরদেহ শনাক্ত করেন।

তিনি আরও জানান, মরদেহের পাশে পড়ে থাকা বোতলে বাংলা মদ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ পানেই শংকর দাস নামে ওই যুবকের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এদিকে স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (২৮ মে) বিকেলে অজ্ঞাত এক যুবকের সাথে পৌর শহর ও বোঁথর গ্রামের বিভিন্ন এলাকা ঘুরতে দেখা যায় শংকর চন্দ্র দাসকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ