Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

 ২৪ ঘন্টায় ভোলায় ১৯ করোনা রোগী সনাক্ত, মৃত্যু ১ জন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৩:২৪ পিএম

ভোলায় নতুন করে আজ ২৮ এপ্রিল আরো ৯ জন করোনা রোগী শনাক্ত সহ গত ২৪ ঘন্টায় ১৯ করোনা রোগী সনাক্ত হয়েছে এবং মৃত্যু ১ জন। মৃত্য ব্যাক্তি ভোলার লালমোহন সদর হাসপাতালে আলমগীর (৫০)।

গত ২৩ মে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বাড়ি উপজেলার চরভূতা ইউনিয়নের হরিগঞ্জ বাজার এলাকায় । পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য ঢাকা ল্যাবে পাঠানো হলে বুধবার (২৭ এপ্রিল) রাতে রিপোর্ট পজেটিভ আসে। মৃত ওই ব্যক্তির সংস্পর্শে আসায় লালমোহন স্বাস্থ্য কমপ্লেক্সে তিন জন ডাক্তারসহ বেশ কয়েকজন নার্স ও স্টাফকে আইসোলেশনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। লালমোহন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মিজানুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।
এদিকে আজ ২৮ এপ্রিল নতুন করে ভোলা সদরে ৩,চরফ্যাশন ৩, মনপুরা ৩ জন করোনা পজেটিভ হয়েছে বলে জানিয়েছেন ভোলা সিভিল সার্জন রতন কুমার ঢালী।গতকাল রির্পোটে ছিলো ভোলা সদর ৩ জন,বোরহানউদ্দিনে ২ জন,লালমোহনে ৩ জন। এ নিয়ে জেলায় গত ২৪ ঘন্টায় আরো ১৯ জন করোনা শনাক্ত হয়েছে।জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪২ জনে।
ভোলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানিয়েছে এপর্যন্ত ভোলা থেকে ১ হাজার ৪৩৪ জনের নমুনা সংগ্রহ করে করে পরীক্ষার জন্য ঢাকা ও বরিশাল ল্যাবে পাঠানো হয়েছিল। রিপোর্টের ফলাফল এসেছে ১ হাজার ১১০ জনের। এর মধ্যে নেগেটিভ এসেছে ১ হাজার ৬৮ জনের এবং পজেটভ ৪২ জনের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ