Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের খানপুর করোনা হাসপাতালের ৫০ স্বাস্থ্যকর্মী করোনামুক্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ১০:৪৪ এএম

করোনা হাসপাতালের আক্রান্ত ৫৬ স্বাস্থ্যকর্মীর মধ্যে ৫০ জন স্বাস্থ্যকর্মী করোনামুক্ত হয়ে সুস্থ হয়েছেন।বুধবার (২৭ মে) দুপুরে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. গৌতম রায় এ তথ্য নিশ্চিত করেছেন। সুস্থ হওয়াদের সকলেই কাজে যোগদান করেছেন। বাকি আক্রান্ত ৬ জন হাসপাতালেই আইসোলেশনে আছেন এবং তারাও সুস্থতার পথে রয়েছেন।
ডা. গৌতম রায় জানান, আমাদের স্বাস্থ্যকর্মীরা করোনা আক্রান্ত রোগীদের প্রত্যক্ষভাবে সেবা দিতে গিয়েই আক্রান্ত হয়েছিলেন এমনকি আমি নিজেও আক্রান্ত ছিলাম। আমরা নতুন দু’জন আক্রান্তসহ মোট ৫৬ জন স্বাস্থ্যকর্মী আক্রান্ত ছিলাম আজ পর্যন্ত রিপোর্টে ৫০ জন স্বাস্থ্যকর্মীর সুস্থ হবার তথ্য নিশ্চিত হওয়া গেছে। বাকি ৬ জন হাসপাতালেই আইসোলেশনে রয়েছেন, তারাও সুস্থতার পথে রয়েছেন।
নারায়ণগঞ্জ করোনা হাসপাতালের মোট কর্মরত রয়েছেন ৩২৯ জন স্বাস্থ্যকর্মী। যার মধ্যে ৩৮ জন চিকিৎসক, ১৬৪ জন নার্স এবং ১২৭ জন স্টাফ রয়েছেন। এরইমধ্যে এ হাসপাতালে সেবা দিতে গিয়ে এখানে ৫৬ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ