Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদে ঘুরে দাঁড়ানোর প্রার্থনা করলেন নুসরাত জাহান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ২:৩৯ পিএম

দীর্ঘদিন ধরে চলছে লকডাউন। এরই মধ্যে আবার প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড় আমফান আঘাত হেনেছে কলকাতার পশ্চিমবঙ্গ, আসাম ও উড়িষ্যার বুকে। পরপর বিপর্যয়ে বিধ্বস্ত মানব সভ্যতা। সেকারণেই এবারের ঈদ আর বাংলার মানুষের কাছে খুশির নয়।

ঈদের দিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও বার্তা দিয়েছেন কলকাতার অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। সেখানে তিনি বলেছেন, সবাইকে সালাম জানাই। আজকে ঈদ। এবারের ঈদ ততটা খুশির না হলেও, বাংলার ভাই-বোনদের জানাই ঈদের অনেক অনেক শুভেচ্ছা।

মহামারি করোনা ভাইরাস ও ঘূর্ণিঝড় আমফানের তান্ডব থেকে বাংলার মানুষ শিগগিরই কেটে উঠেন তার জন্য প্রার্থনা করলেন অভিনেত্রী-সাংসদ। তিনি বলেন, আজকের ঈদের নামাজে আমরা সকলে মিলে দোয়া করেছি, যেন বাংলা তার নিজের প্রাণ ফিরে পায়। বাংলার মানুষ আবার সুস্থ হয়ে উঠুক, আবার হাসুক। এই কঠিন সময় থেকে আমরা শিগগিরই রেহাই পাব। সবাই নিজের মনকে শক্ত রাখুন। আল্লাহ সবাইকে ভালো রাখুক, সুস্থ রাখুক।

এদিকে ঘূর্ণিঝড় আমফানে বিধ্বস্ত নিজের সংসদীয় এলাকা বসিরহাটের মানুষদের জন্য ত্রান পৌঁছে দিয়েছেন নুসরাত জাহান। এছাড়াও করোনায় ক্ষতিগ্রস্থ দিনমজুরদের নানাভাবে সহায়তা করে যাচ্ছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুসরাত জাহান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ