Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় করোনা আইসোলেশনে দুইজনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২০, ৪:১৯ পিএম

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৫ মে) দুপুরে মারা যান ওই নারী। এর আগে ভোর রাতে মারা যান ৭০ বছর বয়সের এক বৃদ্ধ।
এরা হলেন, দেবহাটা উপজেলার পাঁচপোতা গ্রামের ঈসমাইল হোসেনের স্ত্রী সেলিনা বেগম (৫৬) ও সদর উপজেলার রইচপুর গ্রামের এজহার আলীর ছেলে আয়ুব আলী (৭০)।
মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ২৩ মে সেলিনা বেগম মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলশেনে ভর্তি হন। এরপর চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তার মৃত্যু হয়। এদিকে, বৃদ্ধ আয়ুব আলী একই উপসর্গ নিয়ে গত ২২ মে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলশেনে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে তার মৃত্যু হয়েছে।
তিনি আরো জানান, মেডিকেলে ভর্তির পর ওই দিনই তাদের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিলো। তবে, তাদের রিপোর্ট এখনো পাওয়া যায়নি।
সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত জানান, তাদের করোনা রিপোর্ট নেয়ার প্রস্তুতি চলছে। ইতোমধ্যে তাদের বাড়ি লকডাউনসহ পরবর্তী ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনকে বলা হয়েছে।
উল্লেখ্য, সাতক্ষীরায় আজকের এই দুইজনের মৃত্যু নিয়ে মোট নয়জনের মৃত্যু হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ