Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুর ও মাতুয়াইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত হয়েছেন। এদের মধ্যে মিরপুরে নিহত নারীর পরিচয় মেলেনি। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল সকাল ৯টার দিকে মিরপুর-২ নম্বরের হলি চাইল্ড ইন্টারন্যাশনাল স্কুলের সামনের রাস্তা থেকে অজ্ঞাত নারীকে গুরুতর অবস্থায় উদ্ধার করেন পুলিশ। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। নিহতের আনুমানিক বয়স ২৫। লাশ উদ্ধারকালে নিহতের পরনে ছিলো চেক ট্রাউজার ও সাদা গেঞ্জি। পুলিশ বলছে, ওই নারী সড়ক দুর্ঘটনায় মারা যান। এদিকে গতকাল শনিবার সকাল ১০টার দিকে মাতুয়াইলের সড়কে আহত হওয়ার পর দুপুর দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় মিজান আলী (১৯) এক যুবক। সে বাসের হেলপার ছিলো। ঘটনার সময় অপর একটি বাসের নিচে চাপা পড়ে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যায়। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার মহেষচার। তার বাবা ওয়াস কুরুনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ