Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২০, ৩:৪৩ পিএম

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে চট্টগ্রাম জেলা পুলিশের কনস্টবেল মোখলেসুর রহমান বৃহস্পতিবার সকালে মারা গেছেন । এ নিয়ে এ পর্যন্ত সারাদেশে দশজন পুলিশ সদস্যের মৃত্যু হলো।
পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা বলেন, মোখলেসুর রহমান মানুষকে সুরক্ষা দিতে গিয়ে মৃত্যুবরণ করেছেন। তাঁর এই মৃত্যুতে পুলিশ একদিকে যেমন গর্বিত, অন্যদিকে তার অকাল প্রয়াণে গভীরভাবে শোকাহত। বাংলাদেশ পুলিশ তার পরিবারের পাশে থাকবে। এর আগে ডিএমপির উপপরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান তালুকদার (৫৬) , কনস্টেবল জসিম উদ্দিন (৪০), সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আবদুল খালেক (৩৬), ট্রাফিক কনস্টেবল মো. আশেক মাহমুদ (৪৩), ট্রাফিক কনস্টেবল জালালউদ্দিন খোকা (৪৭), পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম) উপপরিদর্শক (এসআই) সুলতানুল আরেফিন, পুলিশের বিশেষ শাখার (এসবি) এসআই নাজির উদ্দীন (৫৫), পিওএমের এএসআই শ্রী রঘুনাথ রায় ও চট্টগ্রাম মহানগর পুলিশের ট্রাফিক বন্দর বিভাগে কর্মরত কনস্টেবল মো. নঈমুল হক করোনায় সংক্রমিত হয়ে মারা যান। নঈমুল হক ছাড়াও বাকি আটজন ডিএমপির সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ