Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে আরও একজনসহ আক্রান্ত বেড়ে ৬জন

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২০, ১২:২৬ পিএম | আপডেট : ৪:৪৪ পিএম, ২১ মে, ২০২০

সিলেটের ওসমানীনগরে নতুন করে আরও একজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২১ মে) ভোরে এই করোনা রোগীকে শনাক্ত করা হয়।

নতুন করে করোনা শনাক্ত হওয়া ব্যক্তি উপজেলার সাদিপুরের ইব্রাহীমপুর গ্রামের। তিনি জগন্নাথপুরের রাণীগঞ্জে ব্যবসা করতেন। ৩দিন আগে জ্বর নিয়ে তাঁকে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে নমুনা সংগ্রহ করা হয়। আজ ভোরে তাঁর করোনা পজেটিভ রিপোর্ট আসে। এ অবস্থায় করোনা আক্রান্ত ব্যক্তিকে সিলেটের শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানীনগর উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা.সাকিব আব্দুল্লাহ চৌধুরী।

তিনি বলেন, জগন্নাথপুর উপজেলার রানিগঞ্জের স্থায়ী ব্যবসায়ী ওসমানীনগরের সাদিপুর ইউপির ইব্রাহিমপুর গ্রামের বাসিন্দা জ্বর সর্দি কাশি নিয়ে গত তিন পূর্বে বালাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। করোন সন্দেহে তার নমুনা সংগ্রহ করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে আজ বৃহস্পতিবার ভোরে তার করোনা সনাক্তের রিপোর্ট আসে। রেপোর্ট পাবার পর পরই আক্রান্ত ব্যক্তিকে বৃহস্পতিবার সকালে সিলেট শহীদ সামসুদ্দিন হাসপাতালে বালাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে স্তানান্তর করা হয়েছে।

ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী আরো জানান, যেহেতু আক্রান্ত ব্যক্তি বালাগঞ্জ উপজেলা হাসপাতলের ডাক্তার নার্স সহ অনেকেই সস্পর্শে ছিলেন আমরা সকলের নমুনা সংগ্রহ করব। অন্য দিকে আক্রান্ত ব্যক্তির ছেলে স্ত্রী সহ পরিবারের যে বা যারা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে গিয়েছেন তাদেরও নমুনা সংগ্রহ করা হবে।

উল্লেখ্য, গতকাল বুধবার (২০ মে) মধ্যরাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ পিসিআর ল্যাব থেকে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার নিকট ই-মেইলের মাধ্যমে করোনা সনাক্তের রিপোর্ট আসে।
নতুন করে সনাক্ত শিশু পল্লী বিদ্যুতের করোনা আক্রান্ত লাইন টেকনিশিয়ানের ১১ বছরের ছেলে এবং অন্যজন হলেন তাজপুর কলেজ গেইটের পূর্ব দিকের দুলিয়ারবন্দে গাজীপুর ফেরত করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া রিকসা চালক মো. হাবিব মিয়া।
গত ৩০ এপ্রিল প্রথম উপজেলার দয়ামীর ইউনিয়নের রাইকদাড়া (নোয়াগাঁও) গ্রামের ৫৫ বছর বয়সী এক ব্যক্তির করোনা সনাক্ত হয়। গত ৫ মে ওসমানীনগরের গোয়ালাবাজারে ২য় করোনা রোগী শনাক্ত হয়। এ পর্যন্ত ওসমানীনগরে মোট ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ