Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনসমাগম ঠেকাতে লকডাউন নেছারাবাদ উপজেলা

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ৮:১৫ পিএম

নেছারাবাদ উপজেলার সোহাগদল, জগন্নাথকাঠি গ্রামে গত কয়েকদিনে হটাৎ করে ধরা পড়ে করোনা আক্রান্ত রোগী। একইসাথে উপজেলার বাজারঘাটে পাল্লা দিয়ে বেড়ে ইদের কেনাকাটার ভীড়। তাই করোনা প্রতিরোধে জনসমাগম ঠেকাতে উপজেলাকে পরিপূর্ন লকডাউন করা হয়েছে।

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের নির্দেশক্রমে মঙ্গলবার থেকে পুলিশ কঠোর অবস্থান নিয়ে একমাত্র জরুরী সেবা ব্যাতীত বন্ধ করে দেন সকল ধরনের দোকানপাট।

নেছারাবাদ থানার ওসি মো. কামরুজ্জামান জানান, মানুষের ঢল থামাতে এ পদক্ষেপ নেওয়া ছাড়া আর কোন উপায় ছিল না। তিনি আরো জানান, ঢাকা-নারায়নগঞ্জ সহ বাহিরের জেলা থেকে আসা কাউকে উপজেলায় ঢুকতে দেওয়া হবেনা। যদি কোথাও গোপন পথ দিয়ে কেউ আসে তাহলে তাকে বাধ্যতা মুলক ভাবে ১৪ দিন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হবে। ইতো মধ্যে কয়েকজনকে কোয়ারেন্টাইন করা হয়েছে। কেউ যদি আসেন তাহলে কোয়ারেন্টাইনেই ঈদ করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ