Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জে ওসিসহ আরো ২৫ জন করোনায় আক্রান্ত

মুন্সিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ৪:৩৩ পিএম

মুন্সীগঞ্জে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বৃদ্বি পাচ্ছে। নতুন করে পুলিশ কর্মকর্তা সহ আরো ২৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৪ শত ৪৪ জনে। সদর উপজেলায় ব্যাপক ভাবে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে।

সিভিল সার্জন অফিস সুত্রে জানা যায় ,আক্রান্তদের মধ্যে গজারিয়া উপজেলায় গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) , রসুলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের স্ত্রী সহ ১৫ জন ,মুন্সীগঞ্জ সদরে ৬ জন , শ্রীনগরে ১ জন , সিরাজদিখানে ১ জন এবং টংগীবাড়ীতে ২ জন। জেলায় ডাক্তার নার্স সহ ৮১ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। বিভিন্ন উপজেলা স্বাস্থ্যকমপ্লেস্কে ৩৬ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি রয়েছেন। মুন্সীগঞ্জ স্বাস্থ্যবিভাগ থেকে হাসপাতালে যে সকল ডাক্তার নার্স সহ অন্যান্য স্বাস্থ্যকর্মীদের ১৪ জনের রোষ্টার গ্রুপ করে ১০ দিন কার্যশেষে ১৪ দিনের হোমকোয়ারেন্টাইনে থাকার পর নমুনা পরীক্ষা করে পুনরায় কাজে যোগদান করছেন। এদিকে মুন্সীগঞ্জ সদরে আশংকাজনক ভাবে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্বি পাচ্ছে।করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে উপজেলার সর্বত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ