Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নলছিটিতে উপসর্গ নিয়ে মৃত গার্মেন্টকর্মীর করোনা শনাক্ত, নতুন করে একজন আক্রান্ত

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ৪:১৮ পিএম

ঝালকাঠির নলছিটিতে জ্বর, শ্বাসকষ্ট ও বুকে ব্যাথা নিয়ে মারা যাওয়া নারায়ণগঞ্জফেরত গার্মেস্টকর্মী তছলিম খানের (৩৭) করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার সকালে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো নমুনা সংগ্রহের রিপোর্টে তাঁর করোনা পজিটিভ আসে। এছাড়াও নতুন করে আরো একজনের করোনা শনাক্ত হয়েছে। তাঁর বাড়ি নলছিটি উপজেলায়। এ নিয়ে জেলায় ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, পৌরসভার নাঙ্গুলী গ্রামের বাড়িতে গত রবিবার সকাল সাড়ে ৮টায় মৃত্যু হওয়া তছলিম খান গত ১৪ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে এসেছিলেন। অবস্থা গুরুতর থাকায় পরের দিন তাঁর নমুনা সংগ্রহ করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাকে হাসপাতালে ভর্তি হতে বলা হলেও, পরিবারের কেউ রাজি হয়নি। রবিবার সকালে অবস্থার অবনতি হলে বাড়িতে বসেই তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় ওই গার্মেন্টসকর্মী ও আশেপাশের ১০টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। এদিকে নলছিটি উপজেলায় নতুন করে আরো একজনের করোনা শনাক্ত হয়েছে। তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ