Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেছারাবাদে এবার নারী গার্মেন্টস কর্মীর করোনা শনাক্ত

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৭:০৯ পিএম

নেছারাবাদ উপজেলার জগন্নাথকাঠীর বালিবাড়ীতে এবার এক নারী গার্মেন্টসকর্মী দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে এ উপজেলায় আক্রান্তর সংখ্যা দাড়াল মোট ৩জন। বরিশাল শেরে বংলা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষা শেষে তার দেহে কোভিড ১৯ পজেটিভ পাওয়া যায়। সে উপজেলার সদর ইউনিয়নের জগন্নাথকাঠি গ্রামের বাসিন্দা। স্থানীয় প্রশাসন সোমবার বিকেলে আক্রান্তের বাড়ি লকডাউন ঘোষনা করেন ।

উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডা. মো. ফিরোজ কিবরিয়া ফোনে বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গত সোমবার(১৩ মে) ওই পরিবারের পাচজন সদস্যর করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সোমবার(১৮ মে) বিকেলে হাসপাতাল থেকে ওই নারীর কোভিড ১৯ পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। তবে তার দেহে করোনাকরোনার উপসর্গ নেই।

স্থানীয় ইউপি সদস্য রুবেল মিয়া জানান, ওই নারী তার বাবা মা সহ সম্প্রতি ঢাকা থেকে বাড়িতে আসেন। খবর পেয়ে প্রশাসন তাদের বাড়ী লকডাউন করেন। এসময় উপজেলা হাসপাতাল খবর পেয়ে তাদের একই ঘরের পাচ জনের নমুনা নিয়ে বরিশালে পাঠান। সোমাবার বিকেলে খবর পাওয়া যায়, তাদের মধ্য গার্মেন্টস কর্মী মেয়েটির শরীরে করোনা পজিটিভ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ