Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাসিরনগরে ২ মৃত ব্যক্তির লাশ উদ্ধার

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৪:১১ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নদী ও পাট ক্ষেত থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার বিকালে লঙ্গন নদী থেকে এক অজ্ঞাত ব্যক্তির (৩৫) এবং সোমবার দুপুরে পাট জমি থেকে মোহন লাল সরকার নামে (৪৫) অন্য আরেক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।
পুলিশ সূত্র জানায়,রবিবার বিকালে উপজেলার ভলাকুট ইউনিয়নের কান্দি গ্রামের পাশে লঙ্গন নদীতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশ খবর দিলে ঘটনাস্থল থেকে ভাসমান অবস্থায় অর্ধগলিত ওই লাশটি উদ্ধার করে। উদ্ধারকৃত লাশটি পুরুষের(৩৫) তবে তার পরিচয় পাওয়া যায়নি।
এদিকে নিখোঁজের একদিন পর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের দক্ষিণ সিংহগ্রামের রঞ্জিত সরকারের ছেলে মোহন লাল সরকার নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা যায়, রবিবার ভোরে গরুর জন্য ঘাস কাটতে যায় মোহন লাল। কিন্তু সন্ধ্যা হলেও বাড়িতে ফিরেনি মোহন লাল। অনেক খোঁজাখুজির পর আজ সোমবার সকালে পার্শ্ববর্তী ফান্দাউক ইউনিয়নের রসুলপুর গ্রামের ফজর আলীর পাট ক্ষেতে তার মৃতদেহটি দেখতে পায় স্থানীয়রা। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠায়।
নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মো. কবির হোসেন দুই দিনে দুটি লাশ উদ্ধারের কথা স্বীকার করে জানান, লাশ দুইটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তবে এখনও এবিষয়ে থানায় কেউ অভিযোগ করতে আসেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ