Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে করোনায় মৃত্যু ও সংক্রমনে ব্যাপকতা বাড়ছে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৩:৩২ পিএম

সিলেট করোনা আক্রান্তের সংখ্যা এখন পৌছেছে ৪২১জনে। এছাড়া হাসপাতালে ভর্তি রয়েছেন ১৫৪ জন। বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সিলেট-এর কোভিট-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের ডেইলী সমীক্ষানুযায়ী, গত ১০ মার্চ হতে আজ সোমবার সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনায় আক্রান্ত হয়েছেন ৪২১জন। এর মধ্যে সিলেট ১৫৪, হবিগঞ্জে ১৩১, সুনামগঞ্জে ৭৫,ও মৌলভীবাজারে ৬১ জন। এর মধ্যে হাসপাতালে ১৫৪ জন ভর্তিদের মধ্যে সিলেটে ৪২, হবিগঞ্জে ৭২, সুনামগঞ্জে ৩৯ ও মৌলভীবাজারে ১জন।
এদিকে, বিভাগে করোনাকে জয় করে হাসপাতাল থেকে বাড়ি ফেরত ৯২ জনের মধ্যে সিলেটে ১৬, হবিগঞ্জে ৩৯, মৌলভীবাজার ২ ও সুনামগঞ্জে ৩৫ জন। সংশ্লিষ্ট সূত্র মতে, সিলেট বিভাগে ১১০০৫ জনকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। কোয়ারেন্টিন থেকে ৯৯৬৮ জনকে দেয়া হয়েছে ছাড়পত্র। বর্তমানে ১০১৯জন হোম কোয়ারেন্টিনে অবস্থানরতদের মধ্যে সিলেটে ২৭২, সুনামগঞ্জে ২৩৪, হবিগঞ্জে ১৬৭ ও মৌলভীবাজারে ৩৪৬ জন। অপরদিকে, বিভাগের এ পর্যন্ত হাসপাতালে কোয়ারেন্টিনরত ২৩৪ জনের মধ্যে সিলেটে ৭৭, মৌলভীবাজারে ১২, হবিগঞ্জে ১১৯ ও সুনামগঞ্জে ২৬ জন। সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে চিকিৎসাধীন রয়েছেন তারা। সিলেট বিভাগে করোনায় মারা গেছেন ৭ জন। কেবল সুনামগঞ্জ ছাড়া সিলেটে ৪, মৌলভীবাজারে ২ ও হবিগঞ্জে ১ জন।



 

Show all comments
  • Russel ১৮ মে, ২০২০, ৫:৪৬ পিএম says : 0
    Sad!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ