Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিরাজদিখানে ৫ জনের করোনা শনাক্ত, ৯ বাড়ি লকডাউন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৮:৪১ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় ১৭ মে রোববার বিকেলে নতুন করে ৫ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৩ জন পুরুষ ও ২ জন নারী। এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্ত হল ৬৩ জন। সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: বদিউজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ইছাপুরা ইউনিয়নের চন্দনধূল কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি পদের ৩৮ ও স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারের শাশুড়ি ৬২ বছরের দুই নারী ও মধ্যপাড়া ইউনিয়নের কাকালদি গ্রামের ৪০, ইছাপুরা ইউনিয়নের রাজদিয়া খানবাড়ি ৫৫ ও বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি বালুচরের ৩৮ বয়সের তিনজন পুরুষের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
তিনি আরো জানান, এদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১০ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তারা হলেন, দুজন পুলিশ সদস্য তন্ময় মন্ডল ৩৭ ও আবু তাহের ২৮। স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজন নার্স মাধুবি বদ্ধ ২৫, বার্নাডেট রোজারিও ৩১, সোনিয়া খানম ৩৩। স্বাস্থ্য কমপ্লেক্সের ড্রাইভারের মা নুছসাকিন ৭০, ওনার ওয়াইফ রাশেদা বেগম ৪০। বাকি তিনজন বড় পাউলদিয়া গ্রামের সাদ্দাম হোসেন ২৮,মালখানগর ইউনিয়নের মালপদিয়া গ্রামের পলি আক্তার ২৫ ও আরেকজন মাসুদ রানা ৩৪।
এদিকে, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফিকুন নাহার বলেন, তিন জন পুরুষ ও ২ জন নারী করোনা শনাক্ত হয়েছে। রোববার সন্ধ্যায় আক্রান্তের বাড়িসহ ৯ বাড়ি লকডাউন করা হয়েছে। এর মধ্যে বালুচর ইউনিয়নের মোল্লাকান্দিবালুচর গ্রামের ৪ বাড়ি, মধ্যপাড়া ইউনিয়নের কাকালদি গ্রামের ৪ বাড়ি ও ইছাপুরা ইউনিয়নের রাজদিয়ায় ১ বাড়ি লকডাউন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ