Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে করোনামুক্ত হওয়ার দুইদিন পর এক দিনমজুরের করোনা শনাক্ত

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৭:৪০ পিএম

টাঙ্গাইলের সখিপুরে করোনামুক্ত ঘোষণা হওয়ার দুইদিনের মাথায় উপজেলার বহেড়াতৈল গ্রামে এক দিনমজুরের করোনা শনাক্ত হয়েছে। আজ রবিবার (১৭ মে) বিকেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সোবহান এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। করোনা শনাক্ত ওই ব্যক্তির নাম আলম। বয়স ৪২ বছর। তিনি পেশায় একজন দিনমজুর। তাঁর বাড়ি উপজেলার বহেড়াতৈল গ্রামে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সোবহান জানান, ওই ব্যক্তি গত বৃহস্পতিবার সখিপুর হাসপাতালে স্বেচ্ছায় চিকিৎসা নিতে আসেন। তাঁর লক্ষণ বর্ণনায় চিকিৎসকরা তাঁর নমুনা পরীক্ষার জন্য পরামর্শ দেন। পরে উপজেলা নমুনা সংগ্রহকারী চিকিৎসাদল ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে গত শুক্রবার ঢাকার আইইডিসিআর এ পাঠান। আজ রবিবার তাঁর ফলাফল প্রতিবেদনে করোনা পজিটিভ আসে।

উপজেলা প্রশাসন ওই ব্যক্তির বাড়ি লকডাউন ঘোষণাসহ তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিত করে তাঁদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, সখিপুরে এর আগে আরও ছয় ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হলেও তাঁরা বাড়িতে থেকেই সুস্থ হওয়ায় সখিপুর করোনামুক্ত হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ