Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

না’গঞ্জে আরও ২ জনের মৃত্যু, মোট আক্রান্ত ১৬৩১

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৫:৩৪ পিএম

গত ২৪ ঘন্টায় ২২ জনের শরীরে নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্ত সংখ্যা এখন ১৬৩১। নতুন করে আরও ২জনের মৃত্যু তালিকায় যোগ হয়ে সংখ্যা দাড়িয়েছে ৬৩জন। ১৭ মে (রোববার) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এর তথ্য নিশ্চিত করেন।
তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টার (১৬ মে সকাল ৮:৩০ হতে ১৭ মে সকাল ৮:৩০ পর্যন্ত)-* এ জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ২২ জন, মোট আক্রান্ত ১৬৩১জন। মোট মৃত্যু ৬৩ জনের। নতুন ৩৫ জনসহ মোট সুস্থ ৪২১ জন।গতকাল শুক্রবার (১৬ মে) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্ত সংখ্যা ছিল ১৬০৯ জন। মোট মৃত্যু ৬১ জনের। মোট সুস্থ ৩৮৬ জন।
আজকের নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো-আড়াইহাজার উপজেলায় ৫৩, বন্দর উপজেলায় ৩৯, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৮০১, রূপগঞ্জ উপজেলায় ১২০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৬২৬ ও সোনারগাঁও উপজেলায় ৯২ জন। পুরো জেলায় ১৬৩১ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ১৭, বন্দর উপজেলায় ২৭, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ২৬১, রূপগঞ্জ উপজেলায় ৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৯৪ ও সোনারগাঁও উপজেলায় ১৭ জন। পুরো জেলায় ৪২১ জন।
এলাকাভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে-বন্দর উপজেলায় ১, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৪৪, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫, সোনারগাঁও উপজেলায় ২ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় ৬৩জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ