Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেছারাবাদে আরো একজন করোনা রোগী শনাক্ত

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ২:৫২ পিএম

পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় নতুন আরো একজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে এ পর্যন্ত এ উপজেলার সোহাগদল ইউনিয়নেই ২জন করোনা রোগী শনাক্ত হলো। নতুন আক্রান্ত ব্যাক্তি হলেন একজন নারী। বরিশাল শেরে বংলা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষা শেষে তার দেহে কোভিড ১৯ পজেটিভ পাওয়া যায়।

সে উপজেলার পুর্বসোহাগদল সোহাগদল গ্রামের বাসিন্দা। স্থানীয় প্রশাসন ওইদিন রাতেই আক্রান্তের বাড়ি লকডাউন ঘোষনা করেন ।

উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডা. মো. ফিরোজ কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, গত বুধবার (১৩ মে) ওই পরিবারে সদস্যদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শনিবার (১৬ মে) রাতে ওই হাসপাতাল থেকে ওই নারীর কোভিড ১৯ পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। তার দেহে করোনার উপসর্গ নেই বলে তিনি জানান।
ওই নারী তার স্বামীসহ সম্প্রতি নারায়নগঞ্জ থেকে বাড়িতে এসেছে। আক্রান্ত নারীকে বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। উল্লেখ্য, এর আগে গত বৃহস্পতিবার (১৪ মে) একই ইউনিয়নের পশ্চিম সোহাগদল গ্রামে এক ট্রাক ড্রাইভার করোনায় আক্রান্ত হওয়ার পর এক দিনের মাথায় একই ইউনিয়নে এবার এক নারী করোনায় আক্রান্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ