Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোনাইমুড়ীতে মৃত ব্যক্তির করোনা সংক্রমণ ছিল

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ১১:৫৮ এএম

সোনাইমুড়ী উপজেলায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) করোনায় আক্রান্ত ছিল। ঘটনায় তার বাড়ী লকডাউন করা হয়েছে। হোম কোয়ারেন্টাইনে রয়েছে তার পরিবারের সদস্যরা।

শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছে নোয়াখালী সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান।

জানা গেছে, গত ১০মে সোনাইমুড়ী পৌরসভার রামপুর পূর্বপাড়া এলাকার আক্কাস মেম্বার বাড়ীর মৃত বজলুর রহমানের ছেলে ফখরুল ইসলাম অসুস্থতা বোধ করলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে তার পরিবারের লোকজন। তার শ্বাস কষ্ট ও জ্বর থাকায় ওই হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয়। ১১ মে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। ওইদিন রাত ১২টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করলে পরদিন বাড়ীতে এনে তার লাশ দাফন করা হয়।

সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রিয়াজ উদ্দিন জানান, ১৬মে শনিবার মৃত ফখরুল ইসলাম বাচ্চুর করোনা রিপোর্ট পজিটিভ আসে। ইতোমধ্যে তার বাড়ীটি লকডাউন ঘোষণা করা হয়েছে। তার পরিবারের ৭জন সদস্য হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। রবিবার সকালে মৃত ব্যক্তির সংস্পর্শে আসা সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আব্দুল মালেক উকিল সরকারি মেডিকেল কলেজে পাঠানো হবে।

সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ বলেন, মৃত ব্যক্তির বাড়ী লকডাউন করে লাল কাপড় ও কাগজে লকডাউন লিখে চিহিৃত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ