Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে ছয় করোনা রোগী সুস্থ, এখন সখিপুর করোনা মুক্ত

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৮:৩৯ পিএম

টাঙ্গাইলের সখিপুরে করোনা আক্রান্ত ছয় জনের সবাই এখন সুস্থ। বলা যায়, সখিপুর এখন করোনামুক্ত। এই উপজেলায় আপাতত কোনো করোনা রোগী নেই।সকলেই নিজ বাড়িতে আইসোলেশনে থেকে স্বাস্থ্যবিধি মেনে চলে বর্তমানে করোনা নেগেটিভ।
আজ বৃহস্পতিবার(১৪.০৫.২০২০) বিকেলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবদুস সোবহান বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, ‘সখিপুর উপজেলায় ছয় জন করোনা রোগী শনাক্ত হয়। পরে চিকিৎসা ও দুই দফা পরীক্ষা শেষে স্বাস্থ্য বিভাগ ওই ছয় জনের সবাইকে নেগেটিভ ঘোষণা করেছে। বর্তমানে সখিপুরে কোনো করোনা রোগী নেই।
উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত মঙ্গলবার ও বুধবার উপজেলার লাংগুলিয়া গ্রামের রিপনের পরিবারের পাঁচজন এবং অ্যাম্বুলেন্স চালক সোনা মিয়ার দ্বিতীয় দফায় নমুনা পরীক্ষায় রিপোর্ট ‘নেগেটিভ’ এসেছে।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবদুস সোবহান বলেন, স্বাস্থ্য বিভাগের পরামর্শে ওই ছয় করোনা রোগী বাড়িতে চিকিৎসা নিয়ে ভালো হয়েছেন। এ উপজেলাতে মোট ২৫২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে ২৪৬ জনের ফলাফলে নেগেটিভ এসেছে। উপজেলাতে এখন আর কোনো কারোনা রোগী নেই।
উপজেলার লাংগুলিয়া গ্রামের রিপনের পরিবারের পাঁচজন করোনা আক্রান্ত ছিলেন।
রিপন বলেন, আমি কোন ওষুধ সেবন করিনি। গরম পানি দিয়ে গোসল চা ও লেবুর শরবত খেয়েছি। আমাদের কারো শরীরে কোন উপসর্গ দেখা দেয়নি।
পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বেসরকারি এম্বুলেন্স চালক সোনা মিয়া গত এক সপ্তাহ আগেই সুস্থ হয়েছেন।
সোনা মিয়া বলেন, আমার শরীরেও কোন উপসর্গ দেখা দেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ