Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রার্থনা করি বিশ্ব করোনা মুক্ত হোক: রাইমা সেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৭:৫৯ পিএম

নভেল করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে দেশে দেশে চলছে লকডাউন। এই সময়ে একঘেয়েমি কাটাতে নিজেদের ব্যস্ত রাখার চেষ্টা করছেন শোবিজ তারকারা। রান্না থেকে শুরু করে ব্যায়াম এ তালিকায় বাদ যাচ্ছে না কোনটাই।

তবে এখানে কিছুটা আলাদা কলকাতার অভিনেত্রী রাইমা সেন। কোয়ারেন্টিনের সময়টা শুধু জিম করেই কাটাচ্ছেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন অদেখা সব ছবি। এর পাশাপাশি জুড়ে দিচ্ছেন ছোটবেলার ছবিও।

বিশ্বজুড়ে এই মহামারির জন্য মানুষকেই দায়ী করছেন তিনি। দীর্ঘদিন ধরে প্রকৃতির উপর মানুষ যে অত্যচার চালিয়েছেন এটা তারই প্রতিক্রিয়া। তিনি বলেন, আমরা সবকিছুই নিজের মতো করে চালিয়ে নেওয়ার চেষ্টা করেছিলাম। এই মুহুর্তে আমরা প্রকৃতি নিয়ে ভাবতে শুরু করেছি, তার মূল্যায়ন করতে শিখেছি। প্রার্থনা করি বিশ্ব করোনা মুক্ত হোক।

করোনা মোকাবিলায় সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়ে নায়িকা বলেন, এই সংক্রমণের ওষুধ এখনও আবিষ্কার হয়নি। তাই ঘরে থাকায় হবে এর প্রতিষেধক। আর খুব বেশি প্রয়োজনে ঘরের বাহিরে বের হলে নিজেদের তৈরী মাস্ক পড়ুন।



 

Show all comments
  • Rakib ১৫ মে, ২০২০, ৫:৩৬ পিএম says : 0
    এইটা কোন খবর হলো,সকলের একটাই প্রার্থনা করোনা মুক্ত বিশ্ব,কোন পীর সাহেব রে হেডলাইন করলেন হ্যা?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ