Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

বাগেরহাটের কচুয়ায় করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৩:০৫ পিএম

বাগেরহাটের কচুয়া উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উপজেলার ধোপাখালী ইউনিয়নের মাধবকাঠি গ্রামের বাড়িতে তার মৃত্যু হয়।
নিহত নারীর (নুরুন্নাহার বেগম) বয়স ৪৮ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হাঁপানি ও হাইপোথাইরয়েডিজম রোগে আক্রান্ত ছিলেন।
কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মনিশংকর পাইক বলেন, নিহত ওই নারী দীর্ঘদিন ডায়াবেটিজ, উচ্চা রক্তচাপ, হাঁপানিসহ বিভিন্ন রোগে ভূগ ছিলেন। এজন্য এক সপ্তাহ আগে ঢাকা থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে আসেন তিনি। তাঁর জ্বর ও গলা ব্যাথাও ছিল।
বৃহস্পতিবার ভোরে অসুস্থ ওই নারী মাধবকাঠি গ্রামে নিজ বাড়িতে মারা যান। স্বাস্থ্য বিভাগ করোনা পরীক্ষার জন্য ওই নারীর পরিবারের ৪ জন এবং আশপাশের আরও দুজনের নমুনা সংগ্রহ করেছে।
কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুজিৎ দেবনাথ বলেন, মারা যাওয়া ওই নারী দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভূগছিলেন। যেহেতু জ্বর, গলা ব্যাথা ছিল আমরা সতর্কতার সাথে দাফন সম্পন্ন করেছি। নিহতের বাড়িসহ আশপাশের ১৮টি বাড়ির লোকদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ