Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভোলায় করোনা প্রতিরোধে স্বয়ংক্রিয় জীবাণূনাশক কক্ষ্যের উদ্বোধন করলেন এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ২:৫৮ পিএম

বর্তমান মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ভোলা জেলা প্রশাসক ও পুলিশ সুপার কার্যালয় এবং হাসপাতালসহ গুরুত্বপূর্ণ ১০টি স্থানে “স্বয়ংক্রিয় জীবাণুনাশক কক্ষ” স্থাপন করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের প্রবেশ পথে এ জীবানুনাশক কক্ষ্যের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধূরী শাওন। এমপি নুরুন্নবী চৌধুরী শাওনের নিজ উদ্যোগে ও অর্থায়নে এসব কক্ষ্যের স্থাপন করা হয়। পরে ভোলা হাসপাতালের ডাক্তার, নার্স ও স্টাফদের জন্য সুরক্ষা সামগ্রী জেলা প্রশাসকের হাতে তুলে দেন তিনি।
জীবানুনাশক কক্ষ স্থাপন সম্পর্কে ইনকিলাবকে এমপি শাওন বলেন, মাননীয় প্রাধানমন্ত্রীর ৩১ বিধির আলোকে আমরা মাঠে কাজ করে যাচ্ছি। যারা দেশের মানুষের কল্যাণে কাজ করবে তাদের সুরক্ষার জন্য এসব “স্বয়ংক্রিয় জীবানুনাশক কক্ষ” ব্যবস্থা চালু করা হয়েছে বলেও জানান তিনি।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা আওয়ামীলীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, মোঃ শাহিন, কর্মকর্তা প্রমুখ।



 

Show all comments
  • ash ১৪ মে, ২০২০, ৫:৩২ পিএম says : 0
    SELFIR KI SHOKH ! MUSK USE KORE O NAK MUKH DHAKE NA SELFIR JONNY !! KORONA HOLE OI SELFI KOTHAY JABE???
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ