Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় করোনায় আক্রান্ত এক প্রতিবন্ধী যুবক হঠাৎ নিখোঁজ

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ৫:১০ পিএম

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় করোনায় আক্রান্ত এক প্রতিবন্ধী যুবক হঠাৎ উধাও হয়ে গেছে। ওই যুবককে খুঁজে পাওয়া যাচ্ছে না। করোনা পজেটিভ সনাক্ত হওয়ার পর থেকে স্থানীয় প্রশাসন নিখোঁজ হওয়া ব্যক্তিকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছেন।
করোনা পজেটিভ সনাক্ত হওয়া ওই প্রতিবন্ধী যুবকের নাম আমির হোসেন। তার বয়স আনুমানিক ২৪ বছর হবে। সে কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের বাড়িবাড়ি গ্রামের জামাল উদ্দিনের পুত্র ।
কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার মোসা: ইসমত আরা প্রতিবেদককে বলেন, সিংহশ্রী ইউনিয়নের বাড়িবাড়ির জামাল উদ্দিনের ছেলে আমির হোসেন। সে গত ৬ মে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে করোনা শনাক্তের জন্য নমুনা দেয়। গতকাল ১২ মে আমরা নমুনা পরীক্ষার রেজাল্ট পাই। দীর্ঘ দিন পর কাপাসিয়ায় দুই ব্যক্তির দেহের মধ্যে করোনাভাইরাস পজেটিভ সনাক্ত হয় । শনাক্ত হওয়া দুই জনেরই বাড়ি উপজেলার সিংহশ্রী ইউনিয়নে। এর মধ্যে একজন হলো আমির হোসেন।
কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার আরো বলেন, করোনা ভাইরাস পজিটিভ হওয়ার খবর পেয়ে রোগীদের খোঁজ নিতে এলাকায় গিয়ে জানতে পারি আমির হোসেন নিখোঁজ। করোনা পজেটিভ হওয়ার খবর আসার আগেই আমির হোসেনকে খোঁজে পাওয়া যাচ্ছে না বলে আমিরের বাবা জামাল হোসেন জানান। ঘটনার পর পুলিশসহ বিভিন্ন মাধ্যমকে খোঁজ নেয়ার জন্য বলা হয়েছে।
আমিরের বাবা জামাল উদ্দিন ছেলের বিষয়ে বলেন , ওর একটু মাথায় সমস্যা রয়েছে। আমির হোসেন হঠাৎ করেই কাউকে কিছু না বলেই উধাও হয়ে যায় বলে তার বাবা জানান।
এ দিকে একজন করোনা রোগীর নিখোঁজ হওয়ার ঘটনায় জনমনে ভয় ও আতংক বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ