Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের কাউন্সিলর আমিনুল ইসলাম সপরিবারে সুস্থ্, বাসায় ফিরেছেন

মোহাম্মদ আবদুল অদুদ | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ১:৫৫ পিএম

করোনাভাইরাস থেকে জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের কাউন্সিলর (শ্রম কল্যাণ) আমিনুল ইসলাম সপরিবারে সুস্থ্ হয়েছেন।করোনা টেস্টে তার স্ত্রী ও দুই শিশুসন্তানসহ পরিবারের সকলের পজিটিভ আসায় তারা চিকিৎসাধীন ছিলেন এবং সম্পূর্ণ সুস্থ্য হয়ে হাসপাতাল থেকে গতকাল বাসায় ফিরেছেন।
জেদ্দায় অবস্থিত বাংলাদেশ কন্সুলেটের হজ্জ কাউন্সিলর মুহাম্মাদ মাকসুদুর রহমান জানান, আমিন এর সাথে আমার এখনই টেলিফোনে কথা হয়েছে। তারা বেশ খুশী। তাদের জন্য যারা দোয়া করেছেন সবাইর প্রতি তারা কৃতজ্ঞ।

এর আগে ২১ এপ্রিল জেদ্দা কনস্যুলেটের কাউন্সিলর (শ্রম কল্যাণ) আমিনুল ইসলাম, তার স্ত্রী ও তাদের ২ শিশু পুত্র ( বয়স ১২ এবং ৪ বছর) এরও COVID-19 report: positive এসেছিল। তারা জেদ্দার বিখ্যাত সোলেমান ফকীহ হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন।

তারও আগে গত ১৯ এপ্রিল প্রথমে আমিনুল ইসলামের corona test report : positive ধরা পড়ে ।মিসেস আমিনও তার সাথে হাসপাতালে করোনা-পরীক্ষাধীন ছিলেন। সেসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে হজ কাউন্সিলর তারাসহ সৌদি আরব তথা পৃথিবীর বিভিন্ন দেশে অবস্থানকারী বাঙালী ভাই-বোনেরা সকলেই যাতে সুস্থ্য থাকেন সেজন্যও মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে সবাই দোয়া করার অনুরোধ করেন। তিনি বলেন, দোয়া করা প্রয়োজন পূরো বিশ্ববাসীর জন্য। আল্লাহ যেন সবাইকে মাফ করে দেন এবং সুস্থ্য রাখেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ