Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে ৭০ জনের করোনা পজিটিভ

মাত্র তিনদিনে ৪৭জন শনাক্ত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ১:১১ পিএম

মাত্র তিনদিনের ব্যবধানে নোয়াখালীতে করোনা পজিটিভ সংখ্যা আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পেয়েছে। ৯ মে পর্যন্ত ছিল ২৩ জন। ১৩ মে আরো ৪৮জন করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে নোয়াখালীতে ৭০জনের পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে।

এরমধ্যে বেগমগঞ্জ উপজেলায় ৩৫জন, নোয়াখালী সদর উপজেলায় ১০জন, সোনাইমুড়ি উপজেলায় ১০জন, চাটখিল উপজেলায় ৫জন, হাতিয়া উপজেলায় ৫জন, সেনবাগ উপজেলায় ২জন, কবিরহাট উপজেলায় ২জন ও কোম্পানীগঞ্জ উপজেলায় ১জনের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে।

উল্লেখ্য, লকডাউন শিথিলের পর নোয়াখালীতে করোনা আক্রান্তের সংখা বৃদ্ধি পেয়েছে। এরআগেও লকডাউনের মধ্যে অপ্রয়োজনে লোকজনকে নাস্তায় ঘোরাঘুরি করতে দেখা গেছে। লকডাউন শিথিল করার পর গত তিনদিন সুপার মার্কেট ও বিপনী বিতানগুলোতে মহিলা ক্রেতাদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। ব্যবসায়ীরা সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য ক্রেতাদের অনুরোধ করলেও কে শোনে কার কথা।

নোয়াখালীতে ৭০জনের করোনা পজিটিভ রিপোর্ট আসায় সর্বত্র আতঙ্ক বিরাজ করছে। রাজধানী ঢাকা, বন্দর নগরী নারায়নগঞ্জ ও গাজিপুর জেলার পরেই নোয়াখালীতে আক্রান্তের সংখ্যা বেশী পরিলক্ষিত হচ্ছে। রাস্তায় জনস্রোতে ঠেকাতে প্রয়োজনে কারফিউ জারির মতামত ব্যক্ত করেছে অনেকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ