Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া শিক্ষকের রিপোর্ট নেগেটিভ

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৫:৫৭ পিএম

টাঙ্গাইলের সখিপুর উপজেলার কুতুবপুর গ্রামে মৃত মাজম আলীর নমুনা রিপোর্ট পাওয়া গেছে।তার শরীরে করোনার অস্তিত্ব পাওয়া যায়নি।
আজ মঙ্গলবার(১২.০৫.২০২০) সকালে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে সোমবার দুপুরে উপজেলার কালিয়া ইউনিয়নে নমুনা দেওয়ার দুইদিন পর নিজ বাড়িতে কোয়ারেন্টিনে থাকা অবস্থায় মারা যান তিনি। নতুন নিয়োগ পাওয়া ওই শিক্ষক বেতনভাতা তুলতে গত আটদিন আগে সিলেট যান। সিলেট থেকে বাড়ি ফেরার কারণে কুতুবপুরবাসী তাঁকে হোম কোয়ারেন্টিনে রাখেন।
কালিয়া ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মজিবর রহমান ফকির জানান, সিলেটে এমপিওভূক্ত একটি উচ্চবিদ্যালয়ে নতুন নিয়োগ পাওয়া ওই শিক্ষক দীর্ঘদিন ধরে হার্ডের সমস্যায় ভুগছিলেন। গত আটদিন আগে তাঁর কর্মস্থল সিলেট থেকে ফেরার কারণে এলাকাবাসী তাঁকে বাড়িতেই কোয়ারেন্টিনে রাখেন। ওই শিক্ষক নিজে থেকেই গত শনিবার সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে করোনাসন্দেহে নমুনা দিয়ে যান। কয়েকদিন ধরে তাঁর শরীরে প্রচুর পক্স (গুটি বসন্ত) দেখা দেয়। গত সোমবার বাড়িতেই তাঁর মৃত্যু হয়। পরে বিকেলে পারিবারিক গোরস্থানে স্বল্প পরিসরে জানাজা শেষে তাঁকে সমাহিত করা হয়।
উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান ব‌লেন, ওই ব্যক্তি নিজের ইচ্ছাতেই করোনাসন্দেহে গত শনিবার হাসপাতালে নমুনা দিয়ে যান। আজ মঙ্গলবার তার মৃত্যুর একদিন পর তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ