Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নওগাঁয় ৭০ জনের মধ্যে ১০জন করোনা যুদ্ধে জয়ী হয়ে বাড়ী ফিরলেন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৫:২১ পিএম

নওগাঁয় করোনা ৭০ জনের মধ্যে যুদ্ধে জয়ী হয়ে ১০জন করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন। করোনা জয়ীরা হলেন, রানীনগর উপজলোর ষ্টাফ নার্স দীপা, মোসলমো ও তুহিন রানা, আত্রাই উপজলোর আনোয়ারা বিবি, সাদিক ও সামাদ, মহাদেবপুর উপজলোর আশা, ও সুজতি, মান্দা উপজলোর সাব্বির ও সাপাহার উপজেলার খায়রুল। এসময় করোনা জয়ীদের প্রত্যকে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেেক ফুলের তোড়া উপহার দিয়ে তাদের বিদায় জানানো হয়।
নওগাঁর সভিলি র্সাজন ডা: আখতারুজ্জামান আলাল মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা আক্রান্ত ওই ৯ ব্যক্তিকে ১৪ দিন হোম আইসোলশেনে রেখে চিকিৎসা দেয়া হয়। ১৪ দিন পর প্রত্যেকের নমুনা পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট আসে। এরপর তারা সম্পূর্ন সুস্থ্য হওয়ায় তাদেরকে ছাড়পত্র দেয়া হয়েছে। খায়রুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানে চিকিৎসা শেষে বাড়ী ফিরে আসে।
ছাড়পত্র পাওয়া করোনা জয়ীরা বলনে, প্রথমে করোনা পজেটিভ হওয়ার খবর শোনার পর খুব ভয় পেয়েছিলাম। মনে হয়েছিল আর বোধ হয় বাঁচবো না। কিন্তু‘ গত ১৪ দিন হোম আইসোলেশন থাকার পর আমরা সম্পূর্ন সুস্থ্য হয়ে গেছি। সময়মত চিকিৎসা সব পেয়েছি। কোন অসুবিধা হয়নি।
উল্লেখ্য, এ পর্যন্ত জেলায় ২ হাজার ৩৫ জনের নমুনা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হয়েছে তার মধ্যে ১ হাজার ৩৫৭ জনের ফলাফলে ৭০ জনের করোনা পজেটিভ এসেছে। তবে এ জেলায় এখনও কেহ মৃত্যুবরন করে নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ