Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইল থেকে করোনা পজিটিভ এক মহিলা উধাও

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৪:২০ পিএম

টাঙ্গাইলের সদর উপজেলায় বাঘিল গ্রামে করোনা আক্রান্ত এক নারী উধাও হয়েছেন। তার নাম ঠিকানায় গিয়ে তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার দুপুরে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রামপদ রায় এ তথ্যটি নিশ্চিত করেছেন।ডা. রামপদ রায় বলেন, সদর উপজেলার বাঘিল এক নারী আক্রান্তের বিষয়টি সিভিল সার্জন অফিস থেকে জানিয়েছে। তবে ওই নামে বাঘিল গ্রামে কাউকে পাওয়া যায়নি। ইউপি সদস্য ও চেয়ারম্যানের মাধ্যমে খোঁজ করা জানা যায় করোনা পজিটিভ ওই মহিলার নাম শাহিদা স্বামী শামীম। তার ফোন নম্বরও বন্ধ রয়েছে।

এরই মধ্যে উধাওকৃত ব্যক্তির সন্ধানে কাজ করে চলেছেন উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্স ও থানা প্রশাসন। তার ফোন বন্ধ পাওয়ায় ফোন ট্র্যাকিং করে তিনি কোন স্থানে অবস্থান করছেন তা নির্ণয়ের চেষ্টা চলছে। এ নিয়ে টাঙ্গাইল সদর উপজেলার করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো চারজনে।টাঙ্গাইল সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, মোবাইল ট্যাকিং এর মাধ্যমে ওই নারীর অবস্থান সখিপুর উপজেলায় আছে বলে জানা গেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ